অনলাইনে আ. লীগের বিরুদ্ধে সক্রিয় একটি গ্রুপ: কাদের

ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মাঠের রাজনীতিতে লড়াই করতে না পেরে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে জড়ো হয়েছে একটি গ্রুপ, যারা আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার চালায়।

ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মাঠের রাজনীতিতে লড়াই করতে না পেরে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে জড়ো হয়েছে একটি গ্রুপ, যারা আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার চালায়। সরকারের বিরুদ্ধে নানা মিথ্যা প্রচার করে বেড়ায় এই গোষ্ঠিটি। সত্য প্রচার করার মাধ্যমে এদের সঙ্গে লড়াই করতে হবে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির উদ্যোগে একটি কর্মশালার আয়োজন করা হয়। ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার কৌশল’ শীর্ষক এই কর্মশালার প্রধান অতিথি ছিলেন ওবায়দুল কাদের।

নিজের সরকারি বাসভবন থেকে ভার্চুয়াল মাধ্যমে যুক্ত হয়ে তিনি অনলাইনে আওয়ামী বিরোধী অপপ্রচার প্রসঙ্গে বলতে গিয়ে এসব মন্তব্য বলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের কল্যাণেই আজকের এই ডিজিটাল বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের অক্লান্ত পরিশ্রমে এই খাতে নিরব বিপ্লব ঘটে গেছে।

অথচ এই সুযোগ গ্রহণ করেই একটা গোষ্ঠি আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালায়। সত্য প্রচারের মাধ্যমে এদের বিরুদ্ধে ওই সোশ্যাল মিডিয়াতেই লড়াই করতে হবে।

Download Premium WordPress Themes Free
Premium WordPress Themes Download
Free Download WordPress Themes
Premium WordPress Themes Download
download udemy paid course for free