আইপিএলের আগামী মৌসুমে থাকছেন না ভারতীয় দলের সেরা দুই পেসার জাসপ্রিত বুমরাহ আর ভুবনেশ্বর কুমার

আইপিএলে খেলতে মানা বুমরাহ-ভুবনেশ্বরের!

এই দুজনকে আইপিএলে খেলতে না দেয়ার জন্য অনুরোধ করেছেন স্বয়ং ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি

আইপিএলের আগামী মৌসুমে থাকছেন না ভারতীয় দলের সেরা দুই পেসার জাসপ্রিত বুমরাহ আর ভুবনেশ্বর কুমার? হ্যাঁ, খবরটা সত্যি হতে পারে। এই দুজনকে আইপিএলে খেলতে না দেয়ার জন্য অনুরোধ করেছেন স্বয়ং ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। কিন্তু কেন?

আইপিএলের আগামী মৌসুমটি শুরু হবে এপ্রিলের প্রথম সপ্তাহে, শেষ হতে হতে মে মাসের তৃতীয় সপ্তাহ। এদিকে ৩০ মে থেকেই শুরু বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিশ্বকাপ। এমন গুরুত্বপূর্ণ এক টুর্নামেন্টের আগে দলের সেরা দুই পেসারকে বিশ্রামে রাখা দরকার বলেই মনে করছেন কোহলি।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) কাছে এজন্য অনুরোধও করেছেন কোহলি। ‘ইন্ডিয়ান এক্সপ্রেসের’ প্রতিবেদনে এসেছে, ৩০ বছর বয়সী ভারতীয় অধিনায়ক এই প্রস্তাবটি তুলেছেন সাম্প্রতিক এক বোর্ড সভায়। যেখানে সুপ্রীম কোর্টের নিয়োগপ্রাপ্ত কমিটি এবং ভারতীয় ক্রিকেটার কোহলি, রোহিত শর্মা, আজিঙ্কা রাহানে, কোচ রবি শাস্ত্রী এবং প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ উপস্থিত ছিলেন।

যদিও কোহলির এমন অনুরোধে কোনো সিদ্ধান্ত এখনও হয়নি। জানা গেছে, আইপিএলের চিফ অপারেটিং অফিসার হেমাং আমিনের সঙ্গে এই বিষয় নিয়ে আলোচনা করেছে ক্রিকেট কমিটি। হেমাং আমিন জানিয়েছেন, চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার আগে দুই সদস্যের একটি দল আইপিএল ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে কথা বলবেন।

এদিকে, ভারতীয় খেলোয়াড়দের কেউ দলের স্বার্থে আইপিএল মিস করলে তার জন্য ক্ষতিপূরণ দেয়ার অনুরোধও করা হয়েছে এই সভায়। সেক্ষেত্রে বিশ্রামে গেলে আর্থিক ক্ষতির সম্ভাবনা নেই জাতীয় দলের তারকাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Download WordPress Themes
Download Nulled WordPress Themes
Free Download WordPress Themes
Download Best WordPress Themes Free Download
download udemy paid course for free