‘ক্রিকেটার্স কিচেন’ নামে রাজধানীর গুলশানে একটি রেস্টুরেন্টের উদ্বোধন করতে যাচ্ছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যানের দায়িত্বে থাকা আকরাম খান।

আকরাম খানের ‘ক্রিকেটার্স কিচেনে’ আসছেন মাশরাফিরা

বৃহস্পতিবার (৮ নভেম্বর) সন্ধ্যায় মাশরাফি-সাকিবদের হাত ধরে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করছে রেস্টুরেন্টটি।  

অনেক আগে থেকেই হোটেল ব্যবসার সঙ্গে জড়িত হয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো, শচীন টেন্ডুলকার আর ব্রায়ান লারারা। ক্রীড়াঙ্গণের এই সব লিজেন্ডদের দেখানো পথ ধরেই হোটেল ব্যবসায় নেমেছে বাংলাদেশের ক্রীড়াবিদরাও। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এই ব্যবসায় এরইমধ্যে সফল হয়েছেন। মোহাম্মদ আশরাফুলেরও রেস্টুরেন্ট ব্যবসা আছে। ইমরুল কায়েসও একই ব্যবসায় জড়িয়ে গেছেন। এবার তাদের সঙ্গে যোগ দিলেন আকরাম খানও।

‘ক্রিকেটার্স কিচেন’ নামে রাজধানীর গুলশানে একটি রেস্টুরেন্টের উদ্বোধন করতে যাচ্ছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যানের দায়িত্বে থাকা আকরাম খান। বৃহস্পতিবার (৮ নভেম্বর) সন্ধ্যায় মাশরাফি-সাকিবদের হাত ধরে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করছে রেস্টুরেন্টটি।

এ প্রসঙ্গে আকরাম খান বলেন, ‘ (বৃহস্পতিবার) সন্ধ্যায় আনুষ্ঠানিক উদ্বোধন হবে ক্রিকেটার্স কিচেনের। সেখানে নান্নু (মিনহাজুল আবেদিন নান্নু), সুজন (খালেদ মাহমুদ সুজন), সুমন (হাবিবুল বাশার সুমন), দুর্জয়রা (নাইমুর রহমান দুর্জয়) থাকবে। বর্তমানদের মধ্যে মাশরাফি (মাশরাফি বিন মর্তুজা), সাকিব (সাকিব আল হাসান), তামিম (তামিম ইকবাল), রিয়াদরা (মাহমুদউল্লাহ রিয়াদ) উপস্থিত থাকবে।’

রাজধানীর গুলশান পুলিশ প্লাজা এবং শুটিং ক্লাবের মাঝে, হাতিরঝিলের তীরে সুন্দর, মনোরম একটি জায়গায় করা হয়েছে ক্রিকেটার্স কিচেন। রেস্টুরেন্টের হলরুম, কিচেন রুম থেকে শুরু করে সবকিছু এরইমধ্যে প্রস্তুত করা হয়েছে।  বৃহস্পতিবার থেকেই আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হচ্ছে রেস্টুরেন্টটির।

এর আগে বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে প্রথম রেস্টুরেন্ট ব্যবসায় নামেন সর্ব কনিষ্ঠ টেস্ট সেঞ্চুরিয়ান মোহাম্মাদ আশারাফুল। ২০১১ সালে রাজধানীর বাসাবোর বৌদ্ধ মন্দিরের ঠিক উল্টোদিকে ‘সিচুয়ান চায়নিজ অ্যান্ড ফাস্ট ফুড রেস্টুরেন্ট’ চালু করেন তিনি। এরপর ২০১৫ সালে বনানীতে ‘সাকিব’স ডাইন’ নামে রেস্তোরাঁ চালু করেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এছাড়া ইমরুল কায়েসও রেস্টুরেন্ট ব্যবসা চালাচ্ছেন।

বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের তরুণ গতি তারকা তাসকিন আহমেদও ২০১৭ সালে রাজধানীর মোহাম্মদপুরের রিং রোড এলাকায় ‘তাসকিন’স টেরিটরি’ নামে রেস্টুরেন্ট ব্যবসা শুরু করেন। বেশ জাকজমকপূর্ণভাবে উদ্বোধন হয় রেস্টুরেন্টটির। এতে খাবারের পাশাপাশি বিনোদনের জন্য আছে বিলিয়ার্ড খেলার ব্যবস্থাও!

আকরাম খানের ভাতিজা নাফীস ইকবাল নিজ শহর চট্টগ্রামে ‘দম ফুঁক’ রেস্টুরেন্ট চালাচ্ছেন বেশ কয়েক বছর ধরে। রেস্টুরেন্ট ব্যবসায় নামেন জাতীয় দলের চার ক্রিকেটার ডলার মাহমুদ, মার্শাল আইয়ুব, সামশুর রহমান শুভ ও সোহরাওয়ার্দী শুভ।

Download Premium WordPress Themes Free
Download Premium WordPress Themes Free
Download Nulled WordPress Themes
Free Download WordPress Themes
download udemy paid course for free