প্রিয়াংকার অতিথিদের তালিকায় শাহরুখ খানের নাম নেই বলে জানা গেছে

আমন্ত্রণপত্র পাননি শাহরুখ, তালিকায় আছেন সালমান

৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর রাজস্থানের ঐতিহ্যবাহী উমেদ প্যালেসে বসবে প্রিয়াংকা চোপড়া ও নিক জোনাসের জমজমাট বিয়ের আসর।

৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর রাজস্থানের ঐতিহ্যবাহী উমেদ প্যালেসে বসবে প্রিয়াংকা চোপড়া ও নিক জোনাসের জমজমাট বিয়ের আসর। বিটাউনের তারাদের আলোয় এ প্যালেস আরও আলোকিত হয়ে উঠবে, তা বলার অপেক্ষা রাখে না। বলিউডের ‘দেশি গার্ল’ বিয়ের আমন্ত্রণপত্র পাঠানোর কাজ এরই মধ্যে শুরু করেছেন। প্রিয়াংকা-নিকের বিয়েতে বলিউডের কে কে উপস্থিত থাকবেন, তার তালিকা সামনে চলে এসেছে।

জানা গেছে, সাবেক এই বিশ্বসুন্দরী তার সাবেক প্রেমিক শাহরুখ খানকে বিয়ের আমন্ত্রণপত্র এখনো পাঠাননি। তবে সালমান খান আছেন এ তালিকায়।ভারতের এক ওয়েবসাইটে প্রকাশিত তথ্য অনুযায়ী, প্রিয়াংকা বলিউডে তাদেরই নিমন্ত্রণ করবেন, যারা তার খুব ভালো বন্ধু। এ তালিকায় ফারহান আখতার, সিদ্ধার্থ রায় কাপুর, আলিয়া ভাট, রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের নাম আছে। সালমান খানকেও প্রিয়াংকা তার কাছের বন্ধুর তালিকায় রেখেছেন। শুধু তাই নয়, খান খানদানের প্রায় সব সদস্যকেই বিয়েতে আমন্ত্রণ জানিয়েছেন। ভাইজানের পরিবারের অর্পিতা খান শর্মা, আয়ুশ শর্মা, আরবাজ খান, সোহেল খান এবং সীমা, অলবীরা ও অতুল এবং সেলিম খানের নামে আমন্ত্রণপত্র গেছে।

এদিকে প্রিয়াংকার অতিথিদের তালিকায় শাহরুখ খানের নাম নেই বলে জানা গেছে। এখন দেখার বিষয়, প্রিয়াংকা তার সাবেক এই প্রেমিককে ঘনিষ্ঠ বন্ধুর তালিকায় রাখেন কিনা। ‘ডন টু’ ছবির পর থেকে শাহরুখ-প্রিয়াংকার প্রেমের খবর বলিউডে বেশ আলোচিত হয়। এ খবর পৌঁছে যায় বলিউড বাদশাহর স্ত্রী গৌরীর কানেও। আর তা শুনে গৌরী শাহরুখের ওপর বেজায় চটে যান। শাহরুখও নাকি স্ত্রীকে কথা দিয়েছেন, প্রিয়াংকার সঙ্গে তিনি একই ছবিতে কখনো কাজ করবেন না। তাই পরে তাদের একসঙ্গে পর্দায় আর দেখা যায়নি। সূত্র : ইন্ডিয়া টুডে

Download WordPress Themes
Download WordPress Themes Free
Download WordPress Themes Free
Download Nulled WordPress Themes
download udemy paid course for free