এবার কারিনা কাপুর খানকে দেখা যাবে ‘লাল সিং চাডঢা’ ছবিতে। ‘থ্রি ইডিয়টস’ ছবির পর আবার বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খানের বিপরীতে তিনি অভিনয় করবেন

আমি বরাবরই আমিরের বড় ভক্ত- কারিনা কাপুর

আমি বরাবরই আমিরের বড় ভক্ত- কারিনা কাপুর
aamir_bebo

২০০০ সালের কথা। বলিউড তারকা অভিষেক বচ্চনের বিপরীতে ‘রিফিউজি’ ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন কারিনা কাপুর খান। বলিউডে প্রায় দুই দশক হতে চলল এই তারকার। এবার ই-টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে জানালেন, অভিনেত্রী হওয়ার জন্যই জন্মেছেন তিনি। আর মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত অভিনয় করতে চান।

‘যব উই মেট’, ‘উড়তা পাঞ্জাব’, ‘ভিড়ে ডি ওয়েডিং’, ‘চামেলি’ আর ‘অশোক’-এর মতো সফল চলচ্চিত্র উপহার দেওয়া এই তারকা বলেন, ‘আমার জীবনের সবচেয়ে চমৎকার ২০ বছর কেটেছে এই ইন্ডাস্ট্রিতে। অসংখ্য মেধাবী মানুষের সঙ্গে কাজ করার সুযোগ হয়েছে। আমি অভিনয় করার জন্যই জন্মেছি। আর আমৃত্যু অভিনয় করতে চাই।’

এবার কারিনা কাপুর খানকে দেখা যাবে ‘লাল সিং চাডঢা’ ছবিতে। ‘থ্রি ইডিয়টস’ ছবির পর আবার বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খানের বিপরীতে তিনি অভিনয় করবেন। হলিউডের কালজয়ী ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক। এই ছবি দিয়ে টানা দ্বিতীয়বারের মতো অস্কার জয় করেন টম হ্যাঙ্কস।

নতুন ছবির বিষয়ে প্রশ্ন করা হলে কৌশলে এড়িয়ে যান কারিনা। বললেন, ‘এখনই এই ছবির বিষয়ে কিছু বলা যাবে না। আমির খানের সঙ্গে একই ফ্রেমে থাকা খুবই সম্মানজনক। কারণ আমি বরাবরই আমিরের বড় ভক্ত।’ গত শনিবার মিডিয়া বিউটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এসে সাংবাদিকদের বললেন তিনি।

আমির খানের সঙ্গে আবার পর্দা ভাগ করার বিষয়ে কারিনা কাপুর খান বলেন, ‘আমির খানের সঙ্গে কাজ করা সব সময়ই স্বপ্ন সত্যি হওয়ার মতো অনুভূতি। আমির একজন “সিনেমাটিক জিনিয়াস”।’

‘লাল সিং চাডঢা’ ছবির চিত্রনাট্য লিখেছেন অতুল কুলকার্নি। পরিচালনা করছেন অদ্ভেদ চন্দন। যৌথভাবে প্রযোজনা করবে ভায়াকম এইটিন স্টুডিওস ও আমির খান প্রোডাকশনস। ২০২০ সালে বড়দিন উপলক্ষে ছবিটি মুক্তি দেওয়া হবে।

ইশক এফএমে কারিনা কাপুর খান তাঁর জনপ্রিয় চ্যাট শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এর দ্বিতীয় সিজন নিয়ে ফিরেছেন। আর এবার আরও বেশি ব্যক্তিগত আলাপ হবে নারীদের বিভিন্ন বিষয় নিয়ে। দ্বিতীয় সিজনের প্রথম অতিথি তাঁর স্বামী, বলিউড তারকা সাইফ আলী খান।

কারিনা কাপুর খান বলেন, ‘অবশেষে “হোয়াট উইমেন ওয়ান্ট” অনুষ্ঠানের সেটে আমরা সাইফকে পেয়েছি। আমাদের আলাপের বিষয় “আধুনিক বিয়ে”। প্রথম সিজন অপ্রত্যাশিত সাফল্য পেয়েছে। আর অসংখ্য নারী তাঁদের জীবনের নানা ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলেছেন।’

কারিনা কাপুর খান আরও বলেন, তিনি তাঁর এই শোতে দুর্দান্ত অতিথিদের পেয়েছেন। তাঁর শাশুড়ি ভারতের চলচ্চিত্রের বরেণ্য অভিনেত্রী শর্মিলা ঠাকুরের সঙ্গে শো করেছেন। তাই এই শো থেকে তাঁর প্রাপ্তি কম নয়। আর দ্বিতীয় সিজন যে প্রথম সিজনকেও ছাড়িয়ে যাবে, সেই ব্যাপারে দারুণ আত্মবিশ্বাসী তিনি।

Download Premium WordPress Themes Free
Premium WordPress Themes Download
Download WordPress Themes
Download Best WordPress Themes Free Download
free download udemy paid course