আ.লীগ নেতার ফেসবুক স্ট্যাটাসে তোলপাড়

‘কাপুরুষ হলে আত্মহত্যা করতে পারতাম কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সুপ্রিম কোর্টের আইনজীবী মো: আব্দুল মতিনের ফেসবুক স্ট্যাটাসে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

‘কাপুরুষ হলে আত্মহত্যা করতে পারতাম কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সুপ্রিম কোর্টের আইনজীবী মো: আব্দুল মতিনের ফেসবুক স্ট্যাটাসে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

স্ট্যাটাসে তিনি আরো বলেন, আওয়ামী লীগ টানা ১১বছর ক্ষমতায়, আমি আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, এখনও আমি আমার গ্রামের বাড়িতে গাড়ি নিয়ে যেতে পারিনা! কাঁদামাটির পথ পায়ে হেঁটে যেতে হয়! কারপুরুষ হতে পারিনি বলে মাঝে মাঝে বড়ই আফসোস হয়! কাপুরুষ হলে আত্মহত্যা করতে পারতাম! শনিবার তার দেওয়া এ স্ট্যাটাসটিকে ঘিরে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

স্ট্যাটাসের জবাব দিতে গিয়ে অনেকে এ কেন্দ্রীয় নেতাকে ধৈর্য ধরতে বলেছেন। অনেকের বক্তব্য, এলাকায় আপনার ভাল গ্রহণযোগ্যতা রয়েছে। একদিন আপনার হাতে অনেক ক্ষমতা আসবে। আপনি ইচ্ছা করলেই এলাকার অনেক উন্নয়নসহ অনেক কিছু করতে পারবেন।

কেউ বলছেন, আপনার অনেক সুনাম রয়েছে। ইচ্ছা করলে এখনই যে রাস্তাটির কাঁচা রয়েছে পাকা হয়নি কথা বলছেন সে রাস্তাটি করে ফেলতে পারেন।

এসব বক্তব্যের রিপ্লাই দিয়ে যাচ্ছেন অবশ্য এই কেন্দ্রীয় নেতা। তিনি তার রিপ্লাইয়ে নিজের ব্যর্থতা স্বীকার করে নিলেও আফসোসের বিষয়টি এখনো চাপা দিতে পারছেন না।

এডভোকেট আব্দুল মতিনের নিবার্চনী এলাকা নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া)। কেন্দুয়া উপজেলা শহরে তার বাসা রয়েছে। গ্রামের বাড়ি একই উপজেলার বলাইশিমুল ইউনিয়নের শিবপুর। এ গ্রামটি প্রত্যন্ত এলাকায় অবস্থিত। তবে এ গ্রামের আশেপাশের রাস্তা পাকা হলেও এ গ্রামের রাস্তাটি এখনো পাকা হয়নি।

যা নিয়ে প্রায়শই ওই নেতা সভা ও সমাবেশে বক্তব্য দিতেন। শেষ পর্যন্ত তা লিখে স্ট্যাটাসও দিলেন।

এ স্ট্যাটাসটি এলজিআরডি মন্ত্রণালয়সহ কেন্দ্রীয় অনেকের চোখেও পড়েছে। তবে রাস্তাটি হচ্ছে কিনা শতভাগ ভরসা এখনো পাওয়া যায়নি।

Download WordPress Themes Free
Free Download WordPress Themes
Premium WordPress Themes Download
Download WordPress Themes
free download udemy paid course