এশিয়ার সেরা আবেদনময়ী আলিয়া ভাট

এশিয়ার সেরা যৌন আবেদনময়ী নারীর খেতাব পেলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এমন খবরে বেশ উচ্ছ্বসিত মহেশ ভাটকন্যা।

এশিয়ার সেরা যৌন আবেদনময়ী নারীর খেতাব পেলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এমন খবরে বেশ উচ্ছ্বসিত মহেশ ভাটকন্যা।

১১ ডিসেম্বর, বুধবার লন্ডনের সাপ্তাহিক সংবাদপত্র ইস্টার্ন আই অনলাইন ভোটিং মারফত এই ফলাফল প্রকাশ করেছে। আলিয়ার পরেই অর্থাৎ যৌন আবেদনময়ী তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন দীপিকা পাড়ুকোন।

চলতি বছরের জন্য দীপিকা দ্বিতীয় স্থানে থাকলেও গত এক দশকের জন্য সেরা আবেদনময়ী হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি।

ইস্টার্ন আই’র খবরে বলা হয়েছে, ২০১৯ সাল আলিয়ার জন্য সেরা একটি বছর। এ বছর বেশ কয়েকটি পুরস্কার জিতেছেন তিনি। এছাড়া তার ‘গালি বয়’ ২০২০- এর অস্কারের জন্য মনোনয়ন পেয়েছে, যা আলিয়ার আগামী ভালো কিছুই ঈগিত দিচ্ছে।

আলিয়া ভাট জানিয়েছেন, এই সম্মানে তিনি অত্যন্ত খুশি। তবে তিনি বিশ্বাস করেন, শুধু চেহারায় যা প্রকাশ পায় তার থেকে প্রকৃত সৌন্দর্যের মূল্যমান আরও বেশি। বৃদ্ধ হয়ে গেলে চেহারার সৌন্দর্য থাকবে না কিন্তু ব্যক্তিত্বের গুণীবলী থেকে যাবে।

২০১৮ সালে এশিয়ার সেরা যৌন আবেদনময়ী তালিকার শীর্ষে ছিলেন দীপকা। চলতি বছর তিনি এক ধাপ পেছালেও গোটা দশকের সেরা আবেদনময়ীর স্বীকৃতি পেয়েছেন। এই তালিকার তৃতীয় স্থানে রয়েছেন টেলিভিশন অভিনেত্রী হিনা খান। চারে রয়েছেন মাহিরা খান।

এছাড়া পাঁচ নম্বরে রয়েছেন সুরভি চন্দনা, ছয়-এ ক্যাটরিনা কাইফ, সাতে শিবাঙ্গী জোশি, আটে নিয়া শর্মা, নয়- এ মেহবিশ হায়াত এবং দশম স্থানে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

Download Nulled WordPress Themes
Download WordPress Themes Free
Premium WordPress Themes Download
Download Nulled WordPress Themes
free download udemy course