চট্টগ্রামে মারা যাওয়া ২ ব্যক্তির শরীরে করোনা পাওয়া যায়নি

রবিবার থেকে সোমবার, এই সময়ের মধ্যে চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত- এমন সন্দেহভাজন দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। তবে পরীক্ষায় তাদের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়নি।

রবিবার থেকে সোমবার,এই সময়ের মধ্যে চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত- এমন সন্দেহভাজন দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। তবে পরীক্ষায় তাদের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়নি।

সোমবার (০৬ এপ্রিল) রাত পৌনে ১০ টার দিকে চট্টগ্রামের ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকসাস ডিজিজে (বিআইটিআইডি) পরীক্ষা শেষে এ ফলাফল জানানো হয়েছে।

চট্টগ্রামের সিভিল সার্জন শেখ ফজলে রাব্বি জানিয়েছেন,সোমবার বিকেল ৩টায়  চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে মারা যান সীতাকুণ্ড উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার প্রায় ৬০ বছর বয়সী আলিম উল্লাহ।

পরে তার নমুনা পরীক্ষার জন্য চট্টগ্রামের বিশেষায়িত হাসপাতাল বিআইটিআইডিতে পাঠানো হয়। পরীক্ষার ফলাফলে জানা গেছে তিনি করোনাভাইরাস ‘নেগেটিভ’ ছিলেন।

এরআগে রোববার রাতে করোনার উপসর্গ নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে এক যুবকের মৃত্যু হয়েছিলো। সোমবার পরীক্ষা শেষে তার শরীরেও করোনার অস্তিত্ব পাওয়া যায়নি।

Download WordPress Themes
Download WordPress Themes
Free Download WordPress Themes
Download Nulled WordPress Themes
udemy paid course free download