টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে ভারত।

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে ভারত।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭.৩০টা। সরাসরি সম্প্রচার করবে গাজি টিভি।

ইতিহাস গড়ার হাতছানি নিয়েই একটু পর ব্যাটিংয়ে নামবে টাইগাররা। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে স্বাগতিকদের ৭ উইকেটে হারিয়ে দিয়েছেন মুশফিক-মাহমুদউল্লাহরা। ভারতের বিপক্ষে টি-টোয়েন্টিতে যা বাংলাদেশের প্রথম জয়। বাকি দুই ম্যাচের একটিতে জিতলে ইতিহাসটা আরও সমৃদ্ধ হবে।

অর্থাৎ প্রথমবারের মতো ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়, তাও আবার তাদেরই মাঠে। কাজটা তৃতীয় ম্যাচের জন্য ফেলে না রেখে দ্বিতীয় ম্যাচেই করে ফেলতে চাইবে সফরকারীরা।

প্রথম ম্যাচে ব্যাটিং এবং বোলিং, দুই বিভাগেই দুর্দান্ত পারফর্ম করেছে বাংলাদেশ দল। ফিল্ডিংটাও ছিল মানানসই। দলে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মোহাম্মদ সাইফউদ্দিনের মতো ক্রিকেটারদের অনুপস্থিতি দারুণভাবে ঘুচিয়ে দিয়েছিলেন তরুণ আমিনুল ইসলাম, আফিফ হোসেনরা।

ব্যাট হাতে দায়িত্ব কাঁধে তুলে নিয়েছিলেন অভিজ্ঞ মুশফিকুর রহিম। পরিণত নেতৃত্ব দিয়েছেন ভারপ্রাপ্ত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। এসবকিছুর পুনরাবৃত্তি করতে পারলেই বাংলাদেশের জয় ঠেকানো অসম্ভব।

বাংলাদেশ একাদশ

লিটন দাস, মোহাম্মদ নাঈম, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান এবং আল-আমিন হোসেন।

ভারত একাদশ

রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আয়ার, ঋশভ পন্ত, শিভাম দুবে, ক্রুনাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, দীপক চাহার, যুজবেন্দ্র চাহাল এবং কে খলিল আহমেদ।

Download WordPress Themes Free
Download WordPress Themes
Download Premium WordPress Themes Free
Free Download WordPress Themes
free download udemy paid course