ট্রুকলারে নিজেকে লুকিয়ে রাখবেন যেভাবে

ট্রুকলার অ্যাপে ঢুকে লগ ইন করে gear আইকনে ক্লিক করুন । এরপর About ট্রুকলার বেছে নিয়ে স্ক্রল ডাউন করুন। সেখানেই Deactivate অপশন পাবেন। সেটি ক্লিক করলেই আড়ালে থাকার ছাড়পত্র পেয়ে গেলেন। তবে এরপরেও যদি ট্রু কলারে যদি আপনার নাম থেকে যায় তাহলে Unlist পেজে গিয়ে নিজের মোবাইল নম্বর ও দেশের কোড নম্বর লিখতে হবে। কী কারণে আত্মগোপন করতে চান তা জানলেই আসবে 'Captcha'-কোড। সেটি ভেরিফাই করে Unlist অপশনে ক্লিক একেবারে নিশ্চিত মুক্তি।

স্মার্টফোন ব্যবহারকারীদের পছন্দের অ্যাপ ট্রুকলার। অপরিচিত নম্বর থেকে ফোন এলে তার পরিচয় জানিয়ে দেয় এই অ্যাপ।

কলারের নাম, কোথায় থেকে ফোন করছে, ফোনটি স্প্যাম কি-না তাও জানিয়ে দেয় ট্রু কলার। ফলে ফোনটি আপনি রিসিভ করবেন কি করবেন না, তা নিজেই ঠিক করে নিতে পারবেন।

কিন্তু এমন অনেকেই আছেন যারা কলার হিসেবে নিজেদের পরিচয় গোপন রাখতে চান। নিজে হয়তো ট্রুকলার ব্যবহার করছেন না কিন্তু যাকে ফোন করেছেন তার মোবাইলে ট্রুকলার রয়েছে। সুতরাং পরিচয় লুকিয়ে রাখা কঠিন হয়ে যাচ্ছে। তবে এ সমস্যারও সমাধান রয়েছে।

ট্রুকলার অ্যাপে ঢুকে লগ ইন করে gear আইকনে ক্লিক করুন । এরপর About ট্রুকলার বেছে নিয়ে স্ক্রল ডাউন করুন। সেখানেই Deactivate অপশন পাবেন। সেটি ক্লিক করলেই আড়ালে থাকার ছাড়পত্র পেয়ে গেলেন। তবে এরপরেও যদি ট্রু কলারে যদি আপনার নাম থেকে যায় তাহলে Unlist পেজে গিয়ে নিজের মোবাইল নম্বর ও দেশের কোড নম্বর লিখতে হবে। কী কারণে আত্মগোপন করতে চান তা জানলেই আসবে ‘Captcha’-কোড। সেটি ভেরিফাই করে Unlist অপশনে ক্লিক একেবারে নিশ্চিত মুক্তি।

Free Download WordPress Themes
Download WordPress Themes
Free Download WordPress Themes
Download Nulled WordPress Themes
online free course