তাহসান-মিথিলার ভালোবাসার ঘর ভেঙে গেছে অনেক দিন আগে। এরপর আর নতুন কোনো কাজে একসঙ্গে পাওয়া যায়নি তাদের। হঠাৎই সামনে হাজির হলো একটি ভিডিও। সেটি ঘিরে নতুন করে আলোচনায় তারা

তাহসান ও মিথিলার নতুন ভিডিও প্রকাশ হয়েছে

তাহসান ও মিথিলার নতুন ভিডিও প্রকাশ হয়েছে
Tahsan-Mithila-1906111446

তাহসান-মিথিলার ভালোবাসার ঘর ভেঙে গেছে অনেক দিন আগে। এরপর আর নতুন কোনো কাজে একসঙ্গে পাওয়া যায়নি তাদের। হঠাৎই সামনে হাজির হলো একটি ভিডিও। সেটি ঘিরে নতুন করে আলোচনায় তারা।

তাহসান ও মিথিলা দুজনই ভালো গান করেন, এটা সবার জানা। একসঙ্গেও তারা গান করেছেন। তাদের দ্বৈত গাওয়া ‘অনুভূতি’ শিরোনামে একটি গান ছিল। সেই গানটির নতুন ভিডিও প্রকাশ হয়েছে।

রোববার জি সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে গানটি। ভিডিওতে মডেল হিসেবে দেখা যাচ্ছে ছোটপর্দার জনপ্রিয় দুই তারকা এফএস নাঈম ও শবনম ফারিয়াকে।

তাহসান-মিথিলার ভক্তদের জন্য এটি কি কোনো নতুন চমক, নাকি অন্য কিছু? খোঁজ নিয়ে জানা গেছে, প্রায় তিন বছর আগেই প্রকাশ হয়েছিল গানটির লিরিক ভিডিও। এবার এলো গানটির পূর্ণ ভিডিও। তাহসান-মিথিলার ভক্তরা গানটি শুনলেই বুঝবেন পুরনো গানটিই ভিডিও আকারে সামনে এলো আবার।

অনুভূতি গানটি ছিল তাহসানের ‘ইচ্ছে’ অ্যালবামে। গানটি লিখেছেন তরুণ মুন্সি। সুর ও সংগীতায়োজন করেছিলেন তাহসান নিজেই। ‘পলাতক সময় অথবা তুমি’ শিরোনামের নাটকের গান হিসেবে প্রকাশ করা হয়েছে গানটি।

নাটকটি নির্মাণ করেছিলেন মেহেদী হাসান জনি। এই ভিডিও প্রসঙ্গে নির্মাতা জনি দিলেন অন্য তথ্য। এই ভিডিও প্রসঙ্গে তিনি নাকি কিছুই জানেন না। জি সিরিজ তাকে কিছু না জানিয়েই গানের ভিডিও প্রকাশ করেছে।

Download Best WordPress Themes Free Download
Download WordPress Themes Free
Download WordPress Themes
Download WordPress Themes Free
free online course