দেশে-বিদেশে কোথাও চিকিৎসা হচ্ছে না খালেদার: ফখরুল

চিকিৎসার সুযোাগ না পাওয়ায় বিএনপি চেয়ারপোরসন বেগম খালেদা জিয়া বেশ অসুস্থ বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। করোনা পরিস্থিতির কারণে দেশে বা বিদেশে কোথাও তার চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না বলেও জানান তিনি। সকালে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবর জিয়ারত করে সাংবাদিকদের এ কথা বলেন বিএনপি মহাসচিব।

চিকিৎসার সুযোাগ না পাওয়ায় বিএনপি চেয়ারপোরসন বেগম খালেদা জিয়া বেশ অসুস্থ বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। করোনা পরিস্থিতির কারণে দেশে বা বিদেশে কোথাও তার চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না বলেও জানান তিনি।

সকালে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবর জিয়ারত করে সাংবাদিকদের এ কথা বলেন বিএনপি মহাসচিব।

মানবিক কারণে সাজা স্থগিতের পর গত ২৫ মার্চ মুক্ত হয়ে নিজ বাসাতেই আছেন দুর্নীতির দুই মামলায় দণ্ডপ্রাপ্ত বেগম খালেদা জিয়া।

গুলশানের বাসভবন ফিরোজার ভেতরেই ইতোমধ্যে কেটেছে অসুস্থ বেগম জিয়ার চারমাস। সরকারের নির্বাহী আদেশে সাজা স্থগিতাদেশের মেয়াদ আর দুমাস বাকি আছে। যদিও এসময়ে করোনার কারণে কোন হাসপাতালে চিকিৎসা নিতে পারেননি তিনি।

এ দাবি তুলে ধরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের জানান, আধুনিক চিকিৎসার সুযোগ না থাকায় বেগম জিয়া বেশ অসুস্থ।

তিনি বলেন, ‘আমাদের নেত্রী আসলে চিকিৎসার সুযোগ পাচ্ছেন না। চিকিৎসকরা আসতে পারছেন না। এবং বিদেশ গিয়ে চিকিৎসা নেবেন তারও কোনো সুযোগ নেই।’

এছাড়াও বর্তমান বন্যা পরিস্থিতি মোকাবিলায় দীর্ঘমেয়াদী পরিকল্পনা হাতে নিতে সরকারকে পরামর্শ দেন মির্জা ফখরুল।

তিনি বলেন, ‘আমরা সরকারকে আহ্বান জানিয়েছে উদীসীনতা, অবজ্ঞা বাদ দিয়ে বন্যার্তদের শুধু ত্রাণ নয় পুনবার্সনের ব্যবস্থা করার কথা বলেছি।’

এর আগে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে নিয়ে দলের প্রতিষ্ঠাতা মরহুম রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবর জিয়ারত করেন বিএনপি মহাসচিব।

Download Premium WordPress Themes Free
Download Best WordPress Themes Free Download
Download Premium WordPress Themes Free
Free Download WordPress Themes
udemy course download free