দ্রুত জেলে যাওয়ার জন্য অপেক্ষা করছি: কঙ্গনা

জেলে যাওয়ার শঙ্কায় ভুগছেন ‘কুইন’ খ্যাত ভারতীয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ভারতের বিচার বিভাগের অবমাননার মামলায় অভিযুক্ত এ অভিনেত্রী শুক্রবার (২৩ অক্টোবর) তার এই ‘শঙ্কার’ কথা এক টুইট বার্তায় জানান। টুইটারে তিনি লিখেছেন, ‘দ্রুত জেলে যাওয়ার জন্য অপেক্ষা করছি। এতে আমার জীবন নতুন মাত্রা পাবে।’

জেলে যাওয়ার শঙ্কায় ভুগছেন ‘কুইন’ খ্যাত ভারতীয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

ভারতের বিচার বিভাগের অবমাননার মামলায় অভিযুক্ত এ অভিনেত্রী শুক্রবার (২৩ অক্টোবর) তার এই ‘শঙ্কার’ কথা এক টুইট বার্তায় জানান।

টুইটারে তিনি লিখেছেন, ‘দ্রুত জেলে যাওয়ার জন্য অপেক্ষা করছি। এতে আমার জীবন নতুন মাত্রা পাবে।’

আদর্শ হিসেবে অনুসরণ করা ব্যক্তিদের কথা বলতে গিয়ে দামোদর বিনায়ক সাভারকর, ঝাঁসির রানি লক্ষ্মীবাইয়ের পাশাপাশি নেতাজি সুভাষচন্দ্রের কথাও উল্লেখ করেন কঙ্গনা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিচার বিভাগ সম্পর্কে বিতর্কিত মন্তব্য শেয়ার করার অভিযোগে কঙ্গনার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

চলতি মাসে কঙ্গনার বিরুদ্ধে বিভিন্ন গোষ্ঠী, সম্প্রদায়ের মধ্যে বিরোধ-বিদ্বেষ ছড়ানো, রাষ্ট্রদ্রোহিতামূলক কার্যকলাপসহ নানা অভিযোগ আনেন এক আইনজীবী। অভিযোগের ভিত্তিতে কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়েরে পুলিশকে নির্দেশ দেন সংশ্লিষ্ট ম্যাজিস্ট্রেট।

প্রসঙ্গত, নয়া কৃষি বিলের বিরুদ্ধে আন্দোলনে অংশ নেয়া কৃষকদের টুইটারে ‘সন্ত্রাসবাদী’ বলায় সম্প্রতি কর্নাটকের একটি আদালতও কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ দিয়েছে।

কঙ্গনা এ দিন টুইটারে তার গ্রেফতারির আশঙ্কার কথা উল্লেখ করে লেখেন, ‘ক্যান্ডেল মার্চ গ্যাং, পুরস্কার ওয়াপসি গ্যাং দেখ, ফ্যাসিবাদবিরোধী আন্দোলনকারীদের সঙ্গে এটাই ঘটে।

আপনাদের তো কেউ একটা প্রশ্নও করে না। আমার দিকে দেখুন। মহারাষ্ট্রের ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে লড়াইকে আমি জীবনের মানে করেছি। আপনাদের মতো আমি জালিয়াত নই।’

আরেকটি টুইটে তার এ অভিনেত্রী লেখেন, ‘আমার উপাস্য বীর সাভারকর, নেতা বসু (সুভাষচন্দ্র), ঝাঁসির রানি।

আজ সরকার আমাকে জেলে ভরার চেষ্টা করে‌ আমাকে আরও আত্মবিশ্বাসী করে তুলেছে।

দ্রুত জেলে গিয়ে আমার আরাধ্যদের মতো দুর্দশার মুখে পড়ব এবং জীবনের নতুন মাত্রা খুঁজে পাব। জয় হিন্দ।’

Free Download WordPress Themes
Free Download WordPress Themes
Premium WordPress Themes Download
Download WordPress Themes Free
free download udemy paid course