প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে যাবেন হিরো আলম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র বৈধ করতে শেষ পর্যন্ত লড়াই করার ঘোষণা দিয়েছেন বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম।
dt008957

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র বৈধ করতে শেষ পর্যন্ত লড়াই করার ঘোষণা দিয়েছেন বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম। আজ বৃহস্পতিবার সকালে নির্বাচন কমিশনের (ইসি) আপিলে তার মনোনয়নপত্র বাতিল হওয়ার উচ্চ আদালতে আপিল করার কথা জানান তিনি।
হিরো আলম বলেন, আমি এর শেষ দেখে ছাড়ব। আমি শেষ পর্যন্ত লড়াই করে যাব। আমি এখন হাইকোর্টে যাচ্ছি-সেখানে আপিল করব। আশা করছি, সেখানে আমি আমার প্রার্থিতা ফিরে পাব।’
তিনি আরও বলেন, ‘আমার মনোনয়নপত্র ষড়যন্ত্র করে বাতিল করে দেওয়া হয়েছে। আমি মনে করি, আমার মনোনয়নপত্রে কোনো ভুল ছিল না। নির্বাচন কমিশন যে ভুল ধরেছে, তা নিয়ে আমি চ্যালেঞ্জ করতে পারি।’
এর আগে এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টির ‘লাঙ্গল’ মার্কার দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে আলোচনার জন্ম দেন হিরো আলম। পরে জাতীয় পার্টি থেকে মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।
তবে স্বতন্ত্র হিসেবে কেউ প্রার্থী হতে চাইলে বা নির্বাচন করতে চাইলে মনোনয়নপত্রের সঙ্গে এক শতাংশ ভোটারের স্বাক্ষর দাখিল করতে হয়। তবে তার মনোনয়নপত্রে নির্ধারিত ভোটারের স্বাক্ষর না থাকায় প্রাথমিক অবস্থায় তা বাতিল করা হয়।
বগুড়া-৪ আসন থেকে হিরো আলম ছাড়াও আরও ১৫ জন মনোনয়ন দাখিল করেছিলেন। তাদের মধ্যে বাছাইয়ের দিনে হিরো আলমসহ সাতজনের মনোনয়ন বাতিল করা হয়।

Premium WordPress Themes Download
Premium WordPress Themes Download
Premium WordPress Themes Download
Download Nulled WordPress Themes
free online course