বাতিল হচ্ছে আইপিএল নিলাম

করোনাভাইরাসের কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ২০২১ সালের আসরে খেলোয়াড় নিলাম বাতিলের সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ইনজুরি অথবা খেলোয়াড়রা না আসতে পারলে শেষমুহূর্তে পরিবর্তনের জন্য তালিকায় থাকা খেলোয়াড়দের বেছে নিতে হবে ফ্র্যাঞ্চাইজিগুলোকে। আইপিএলের চলতি বছরের আসর শেষ হবে নভেম্বরের ১০ তারিখে। যার ফলে ২০২১ সালের আসরের জন্য মাত্র সাড়ে চার মাস সময় পাবেন আয়োজকরা।

করোনাভাইরাসের কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ২০২১ সালের আসরে খেলোয়াড় নিলাম বাতিলের সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

ইনজুরি অথবা খেলোয়াড়রা না আসতে পারলে শেষমুহূর্তে পরিবর্তনের জন্য তালিকায় থাকা খেলোয়াড়দের বেছে নিতে হবে ফ্র্যাঞ্চাইজিগুলোকে।

আইপিএলের চলতি বছরের আসর শেষ হবে নভেম্বরের ১০ তারিখে। যার ফলে ২০২১ সালের আসরের জন্য মাত্র সাড়ে চার মাস সময় পাবেন আয়োজকরা।

এবারের মতো ২০২১ সালের আসরেও ৫০ দিনে ৬০ ম্যাচ আয়োজন করতে চান আয়োজকরা, যাতে করে করোনাভাইরাসের কারণে হওয়া ক্ষতি পুষিয়ে নিতে পারেন স্টেকহোল্ডাররা।

জানা যায়, ফ্র্যাঞ্চাইজিগুলোর সঙ্গে বেশ কিছু সিদ্ধান্তে একপ্রকার সমঝোতায় পৌঁছে গেছে আয়োজকরা।

যেমন নিলামের টাকার অঙ্ক পুনর্বিবেচনা করা, যেটা বর্তমানে বছরপ্রতি ৮৫ কোটি রুপি ঠিক করা রয়েছে।

ভারতীয় এবং বিদেশি খেলোয়াড়দের মধ্যে একটা গোছানো চুক্তি করা।

ফ্র্যাঞ্চাইজিগুলোকে নিলামে বিড করার জন্য যথাযথ সময় দেয়া এবং কোনো খেলোয়াড় চলে আসার পর যেকোনো ব্র্যান্ডিংয়ের অনুমতি দেয়া।

Download WordPress Themes Free
Free Download WordPress Themes
Premium WordPress Themes Download
Download Nulled WordPress Themes
free download udemy course