বিরোধী নেতাকর্মীদের গ্রেপ্তার করে কারাগারগুলো ভরে ফেলা হয়েছে: মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব বলেন, প্রতিহিংসার বশবর্তী হয়ে বর্তমান সরকার বিএনপিসহ দেশের বিরোধী দলগুলো নিশ্চিহ্ন করে দেশকে বিরাজনীতিকরণের ঘৃণ্য উদ্দেশ্য সাধনে এখন বেপরোয়া হয়ে উঠেছে। এর অংশ হিসেবে যে, গুম, খুন, অপহরণের পাশাপাশি বিরোধী নেতাকর্মীদের গ্রেপ্তার করে মিথ্যা মামলা দিয়ে দেশের কারাগারগুলো ভরে ফেলেছে। কারাগারগুলোতে এখন বন্দি ধারণের আর ঠাঁই নেই। বর্তমানে করোনা ভাইরাসের দুর্যোগময় সময়ে বিএনপি নেতাকর্মীরা যখন গরিব মানুষদের সাহায্যে এগিয়ে এসেছে তখন তাদের গ্রেপ্তার করে কারারুদ্ধ করা সরকারের অশুভ ইচ্ছারই বহিঃপ্রকাশ।

বিরোধী নেতাকর্মীদের গ্রেপ্তার করে কারাগারগুলো ভরে ফেলা হয়েছে উল্লেখ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কারাগারগুলোতে এখন বন্দি ধারণের আর ঠাঁই নেই।

শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। বিবৃতিতে তিনি পল্লবী থানার জাসাসের সাবেক সভাপতি ও ঢাকা মহানগর উত্তর বিএনপি নেতা ছোটন বিশ্বাসকে গ্রেপ্তারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

গত শুক্রবার ভোলার বোরহানউদ্দিন উপজেলার নিজ বাড়ি থেকে ছোটন বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়।

বিএনপি মহাসচিব বলেন, প্রতিহিংসার বশবর্তী হয়ে বর্তমান সরকার বিএনপিসহ দেশের বিরোধী দলগুলো নিশ্চিহ্ন করে দেশকে বিরাজনীতিকরণের ঘৃণ্য উদ্দেশ্য সাধনে এখন বেপরোয়া হয়ে উঠেছে।

এর অংশ হিসেবে যে, গুম, খুন, অপহরণের পাশাপাশি বিরোধী নেতাকর্মীদের গ্রেপ্তার করে মিথ্যা মামলা দিয়ে দেশের কারাগারগুলো ভরে ফেলেছে।

কারাগারগুলোতে এখন বন্দি ধারণের আর ঠাঁই নেই।

বর্তমানে করোনা ভাইরাসের দুর্যোগময় সময়ে বিএনপি নেতাকর্মীরা যখন গরিব মানুষদের সাহায্যে এগিয়ে এসেছে তখন তাদের গ্রেপ্তার করে কারারুদ্ধ করা সরকারের অশুভ ইচ্ছারই বহিঃপ্রকাশ।

Free Download WordPress Themes
Download WordPress Themes
Download Premium WordPress Themes Free
Free Download WordPress Themes
udemy paid course free download