আগামী ৮ ডিসেম্বর চীনের সানাইয়া সিটি এরেনায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ৬৮তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা। এবার ১৫০টি দেশের প্রতিযোগীরা অংশ নিচ্ছেন এই প্রতিযোগীতায়।

বিশ্বসেরা হতে দেশবাসীকে প্রয়োজন ঐশীর

আগামী ৮ ডিসেম্বর চীনের সানাইয়া সিটি এরেনায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ৬৮তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা। এবার ১৫০টি দেশের প্রতিযোগীরা অংশ নিচ্ছেন এই প্রতিযোগীতায়।

এবার এই প্রতিযোগীতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন ঐশী। ইতিমধ্যে তিনি পৌঁছে গেছেন চীনে।

মিস ওয়ার্ল্ডের অফিশিয়াল পেজে প্রকাশিত হয়েছে ঐশীর পরিচিতি। মিস ওয়ার্ল্ডের ওয়েবসাইটে তাঁর তিনটি ছবি প্রকাশ করা হয়েছে। ছবির নিচে লেখা হয়েছে, ঐশীর বয়স ১৮ বছর। উচ্চতা সাড়ে ৫ ফুট। তাঁর বাবার বৃক্ষরোপণে জাতীয় পুরস্কার প্রাপ্তি হচ্ছে ঐশীর জীবনের সবচে’ গর্বের মুহূর্ত।

আরও জানানো হয়েছে, নাচ-গানে পারদর্শী এই অষ্টাদশী পিয়ানো বাজাতে পারেন। তাঁর প্রিয় গান হচ্ছে বাংলাদেশের জাতীয় সংগীত ।ভ্রমণ, সাঁতার ও জগিং তিনি উপভোগ করেন ।

ঐশীর নীতিবাক্য হলো, মানুষে মানুষে কোন ভেদাভেদ নেই আর শিক্ষার কোন বিকল্প নেই। পৃথিবীর সব মানুষ সমান ও মানুষের জন্য শিক্ষা খুব জরুরি।

এই আয়োজনে থাকছে চোখধাঁধানো সৌন্দর্য, চমৎকার ফ্যাশন ও বিশ্বসেরা পারফরম্যান্সের সম্মিলন।এবার নতুন মিস ওয়ার্ল্ডের মাথায় মুকুট পরিয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী ভারতের মানুষি চিল্লার।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের আয়োজক অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী গণমাধ্যমকে জানান, ঐশীকে নিয়ে আমরা আশাবাদী।তিনি বুদ্ধিমতী ও সুন্দরী। কিন্তু বিশ্বসেরা হতে তাঁর পাশে দেশবাসীকে প্রয়োজন। কারণ, মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ভোটিং সিস্টেম আছে।

Download WordPress Themes Free
Free Download WordPress Themes
Download Premium WordPress Themes Free
Premium WordPress Themes Download
download udemy paid course for free