ভারতে টুর্নামেন্ট খেলতে গেলেন সুজন-রফিকরা

শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে ভারতে উদ্দেশ্যে উড়াল দিয়েছেন সাবেক টাইগার ক্রিকেটাররা। ১৪ জনের দলে খালদ মাহমুদ সুজন থেকে শুরু করে আফতাব আহমেদরাও আছেন এই তালিকায়।

টুর্নামেন্ট খেলতে ভারতে গেলেন বাংলাদেশের সাবেক ক্রিকেটাররা। সড়ক দুর্ঘটনারোধে ও সচেতনতা বৃদ্ধিতে আন্তর্জাতিক টুর্নামেন্টের আয়োজন করছে ভারত। ক্রিকেটে যারা এক সময় দাপিয়ে বেড়িয়েছে তাদের অংশগ্রহণে হবে এই টুর্নামেন্ট। যেখানে বাংলাদেশসহ আরও ৫টি দল অংশ নেবে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে ভারতে উদ্দেশ্যে উড়াল দিয়েছেন সাবেক টাইগার ক্রিকেটাররা। ১৪ জনের দলে খালদ মাহমুদ সুজন থেকে শুরু করে আফতাব আহমেদরাও আছেন এই তালিকায়।

বাংলাদেশ ছাড়াও টুর্নামেন্টে অংশগ্রহণকারী বাকি পাঁচ দল হলো- ইংল্যান্ড, ভারত, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজ।

ভারতের রায়পুরের শহীদ বীর সিং স্টেডিয়ামে হবে টুর্নামেন্টের সবগুলো ম্যাচ। ৫ মার্চ বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক ভারত লিজেন্ডস ও বাংলাদেশ লিজেন্ডস। ১৭ ও ১৮ মার্চ হবে দুই সেমিফাইনাল। ফাইনাল হবে ২১ মার্চ।

জানা গেছে, ভারতের হয়ে মাঠে নামবেন শচীন টেন্ডুলকার, বীরেন্দর শেবাগ, যুবরাজ সিং, জহির খানরা। ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে দেখা যাবে ব্রায়ান চার্লস লারা, টিনো বেস্ট, জ্যাকবসকে। ইংল্যান্ডের হয়ে খেলবেন কেভিন পিটারসেন, ম্যাথু হগার্ড।

বাংলাদেশ লিজেন্ডস স্কোয়াড: খালেদ মাহমুদ সুজন, মোহাম্মদ শরীফ, মুশফিকুর রহমান বাবু, এ এন এম মামুন উর রশিদ, নাফিস ইকবাল, মোহাম্মদ রফিক, আব্দুর রাজ্জাক, খালেদ মাসুদ পাইলট, হান্নান সরকার, জাভেদ ওমর বেলিম, রাজিন সালেহ, মেহরাব হোসেন, আফতাব আহমেদ ও আলমগীর কবির।

Premium WordPress Themes Download
Download Premium WordPress Themes Free
Free Download WordPress Themes
Download Best WordPress Themes Free Download
free download udemy paid course