নতুন বছরে নতুন তিনটি আন্তর্জাতিক রুট চালুর বিষয়ে পরিকল্পনা করেছে বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা। রুটগুলো হচ্ছে, মালদ্বীপের রাজধানী মালে, শ্রীলঙ্কার রাজধানী কলম্বো ও ভারতের চেন্নাই।

মালে কলম্বো চেন্নাইয়ে ইউএস-বাংলার নতুন রুট হচ্ছে

শনিবার ইউএস-বাংলা এয়ারলাইন্সের কুয়ালালামপুর অফিসে দেশটিতে ভ্রমণরত সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময়ে সংস্থাটির মহাব্যবস্থাপক (জনসংযোগ ও মার্কেটিং) কামরুল ইসলাম এ তথ্য জানান।

নতুন বছরে নতুন তিনটি আন্তর্জাতিক রুট চালুর বিষয়ে পরিকল্পনা করেছে বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা। রুটগুলো হচ্ছে, মালদ্বীপের রাজধানী মালে, শ্রীলঙ্কার রাজধানী কলম্বো ও ভারতের চেন্নাই।

তিনি বলেন, এছাড়াও ডিসেম্বর ও ২০১৯ সালের জানুয়ারিতে আরো তিনটি এয়ারক্রাফটও যুক্ত হচ্ছে বহরে। সবমিলিয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী বছর ১২টি এয়ারক্রাফট নিয়ে যাত্রীদের সর্বাধুনিক যাত্রীসেবা দিতে প্রস্তুত।

কামরুল ইসলাম বলেন, ২০১৪ সালে যশোরে ফ্লাইট চালুর মধ্য দিয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্স যাত্রা শুরু করে। গত চার বছরে ৫১ হাজার ফ্লাইট পরিচালনা করেছে সংস্থাটি।

তিনি বলেন, ৬ ডিসেম্বর থেকে চীনের জুয়াংজু রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করা হবে। চায়না সিভিল এভিয়েশনের অনুমতি ইতোমধ্যে পাওয়া গেছে।

‘ডিসেম্বরই ইউএস-বাংলার বহরে সবশেষ প্রযুক্তির প্লেন ৭৩৭-৮০০ বোয়িং যুক্ত হবে। পরে মার্চের মধ্যে আরও দুটি যোগ হবে। তখন মোট প্লেন হবে ১২টি।’

কামরুল ইসলাম বলেন, বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স সাতটি আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করছে। আগামী বছরে আন্তর্জাতিক রুট বাড়ানোর পরিকল্পনা রয়েছে।

বেসরকারি এ সংস্থার মহাব্যবস্থাপক বলেন, নেপাল দুর্ঘটনার প্রতিবেদন পেলে দুর্ঘটনার প্রকৃত কারণ জানা যাবে। দুঃসময়েও যাত্রীরা আমাদের পাশে ছিলেন, বর্তমানেও যাত্রীরা আস্থা রেখেছেন। তাই আগামীতেও পাশে থাকবেন।

এসময় আরও উপস্থিত ছিলেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের সহকারী মার্কেটিং ইনচার্জ শহিদুল ইসলাম, এক্সিকিউটিভ মুশফিকুর রহমান, মালয়েশিয়া অফিসের অ্যাকাউন্ট অ্যাসিসট্যান্ট আতিকুল ইসলাম ও জুনিয়র এক্সিকিউটিভ নাবিলা প্রমুখ।

Download WordPress Themes Free
Download Premium WordPress Themes Free
Download Nulled WordPress Themes
Download WordPress Themes
download udemy paid course for free