মেসির জন্য ২৬০ মিলিয়ন ইউরো নিয়ে নামছে ইন্টার মিলান

মেসির জন্য আকর্ষণীয় প্রস্তাব দেবে ইন্টার মিলান। আগামী বছরে ৩৪ বছরে পা দেওয়া মেসিকে  চার বছরের চুক্তির প্রস্তাব দেবে তারা। সঙ্গে বছরে বেতন হবে ৫০ মিলিয়ন ইউরোর মতো। জুভেন্টাসে রোনালদোর বেতনের চেয়েও যা বেশি হবে। মেসি ইতালিতে আসলে আর্থিকভাবেও লাভবান হবে ইন্টার মিলার। তবে গেজেত্তা মনে করছে, মেসি শেষ পর্যন্ত বার্সেলোনাতেই থেকে যেতে পারেন।

বার্সেলোনার সঙ্গে আগামী বছরের জুনে চুক্তি শেষ হচ্ছে লিওনেল মেসির। এরপর ফ্রি এজেন্টে আর্জেন্টাইন তারকাকে দলে ভেড়াতে সংকল্পবদ্ধ ইতালির ক্লাব ইন্টার মিলান।

তার সঙ্গে চুক্তির জন্য ২৬০ মিলিয়ন ইউরো বরাদ্দও রেখেছে ইন্টার। লা গেজেত্তা দেল স্পোর্ত এমনই খবর দিয়েছে।

বার্সেলোনা অবশ্য মেসির সঙ্গে নতুন চুক্তি করতে পারবেন বলে আশাবাদী। কিন্তু ক্লাবটির সঙ্গে এক বছরের মতো চুক্তি থাকা স্বত্ত্বেও মেসি নতুন করে সই করছেন না। তাতেই যত গুঞ্জন।

সংবাদ মাধ্যমটির মতে, ইন্টার মিলান তাই আগামী বছর পর্যন্ত এভাবেই মেসিকে দলে পাওয়ার জন্য এবং তাদের স্বপ্ন পূরণ করার জন্য লেগে থাকবে।

মেসির জন্য আকর্ষণীয় প্রস্তাব দেবে ইন্টার মিলান। আগামী বছরে ৩৪ বছরে পা দেওয়া মেসিকে  চার বছরের চুক্তির প্রস্তাব দেবে তারা।

সঙ্গে বছরে বেতন হবে ৫০ মিলিয়ন ইউরোর মতো। জুভেন্টাসে রোনালদোর বেতনের চেয়েও যা বেশি হবে।

মেসি ইতালিতে আসলে আর্থিকভাবেও লাভবান হবে ইন্টার মিলার। তবে গেজেত্তা মনে করছে, মেসি শেষ পর্যন্ত বার্সেলোনাতেই থেকে যেতে পারেন।

বার্সেলোনার সঙ্গে মেসির বর্তমান সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না।ক্লাব প্রেসিডেন্ট মারিও বার্তামেউয়ের সঙ্গে তার সম্পর্ক শীতল হয়েছে।

এরিক আবিদালের সঙ্গেও সম্পর্ক তিক্ততার পর্যায়ে পড়েছে।

কোচ কিকে সেতিয়েনের সঙ্গে নতুন সম্পর্ক গড়ে ওঠেনি। ওদিকে নেইমারকে আবার বার্সেলোনায় ফেরাতে না পারা।

পছন্দের কোচ দলে আনতে না পারা সব মিলিয়ে মেসির বার্সা ছাড়ার গুঞ্জন বিশ্বাস যোগ্যতা অর্জন করেছে।

Download Nulled WordPress Themes
Download WordPress Themes
Premium WordPress Themes Download
Download WordPress Themes Free
free online course