যৌন বিষয়ক মন্তব্য করে এবার সমালোচনায় রণবীর

'কফি উইথ করণ' শোতে যৌন বিষয়ক মন্তব্যের জেরে অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ হয়েছেন ক্রিকেটার হার্দিক পান্ডে।  একই শোতে ৯ বছর আগে যৌন বিষয়ক একাধিক মন্তব্যের জন্য এবার সমালোচনার কেন্দ্রতে বলিউডের দামি ভিনেতা রণবীর সিং।  ক্যারিয়ারের শুরুতে রণবীরের পুরনো দুটি ভিডিও নিয়ে এবার তোলপাড় শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

‘কফি উইথ করণ’ শোতে যৌন বিষয়ক মন্তব্যের জেরে অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ হয়েছেন ক্রিকেটার হার্দিক পান্ডে।  একই শোতে ৯ বছর আগে যৌন বিষয়ক একাধিক মন্তব্যের জন্য এবার সমালোচনার কেন্দ্রতে বলিউডের দামি ভিনেতা রণবীর সিং।  ক্যারিয়ারের শুরুতে রণবীরের পুরনো দুটি ভিডিও নিয়ে এবার তোলপাড় শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, ২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ মুক্তি পাওয়ার পর করণ জোহরের শোতে আনুশকা শর্মার সঙ্গে হাজির হন রণবীর।  তিনি তখন বলিউডে সবে সবে পা রেখেছেন। করণের কফি কাউচে বসে কারিনা কাপুর ও আনুশকাকে নিয়ে আচমকা কয়েকটি মন্তব্য করে বসেন রণবীর।

ছোট থেকে কারিনা তার পছন্দের অভিনেত্রী ছিলেন। কারিনা যখন সাঁতার কাটতে সুইমিং পুলে নামতেন, তিনি হা করে তাকিয়ে থাকতেন। এমনকি কারিনার আবেদনময়ী শরীর দেখে তিনি নাকি কিশোর থেকে পুরুষ হয়েছেন বলেও মন্তব্য করেন রণবীর।

কাপুর-কন্যা সম্পর্কে ওই মন্তব্য শুনে বেশ কিছুটা লজ্জা পেয়ে যান আনুশকা। তিনি রণবীরকে চুপ করতে বলেন।  করণও লজ্জা পেয়ে হেসে ফেলেন।

তবে এখানেই থেমে থাকেননি রণবীর। ছবির সহঅভিনেত্রী আনুশকা শর্মাকে নিয়েও অশালীন মন্তব্য করে বসেন ক্যামেরার সামনেই,  যা শুনলে রেগে লাল হয়ে যান আনুশকা।  ‘চুপ করো, তুমি আমার সঙ্গে এইভাবে কথা বলতে পারো না’ বলে রণবীরকে ধমকান বলিউড অভিনেত্রী।

কিন্তু করণ জোহরকে বেশ নির্বিকারভাবে বসে হাসতে দেখা যায়। আর তা দেখেই চটে যান নেটিজেনদের একাংশ।  রণবীর কীভাবে নারীদের সম্পর্কে ওই ধরনের মন্তব্য করতে পারেন প্রকাশ্যে, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকেই।

রণবীরের পুরনো ভিডিওটি প্রকাশ্যে আসার পরই সমালোচনা শুরু হয়েছে। একজন কটাক্ষ করে লিখেছেন, ‘ভারতের ক্রিকেটার ও অভিনেতারা অত্যন্ত নিম্ন রুচিসম্পন্ন।  তা সত্ত্বেও আমরা তাদের সম্মান করি।’

কেউ কেউ আবার লিখেছেন, ‘বানসালির দৌলতে কয়েকটি জনপ্রিয় সিনেমা করে বক্স অফিসকে ভাল ব্যবসা দিয়েছেন বলে রণবীর যা ইচ্ছে তাই বলতে পারেন না।’

কেনো পান্ডে, রণবীররা এতসব মন্তব্য করেও নিস্তার পেয়ে যান, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে।

যদিও ‘কফি উইথ করণ’ শোয়ের ওই পুরনো ভিডিও নিয়ে কাঁটাছেড়া হওয়া সত্ত্বেও এ বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি রণবীর সিং।

Download Nulled WordPress Themes
Download WordPress Themes Free
Download Premium WordPress Themes Free
Download Premium WordPress Themes Free
online free course