রিমুভার ছাড়াই নেইল পলিশ তোলার সহজ উপায়

নখের সৌন্দর্য বৃদ্ধি করতে মেয়েদের শখের একটি অনুষঙ্গ হলো নেইল পলিশ। ফ্যাশন সচেতন নারীরা প্রতিদিনের পোশাকের সাথে ম্যাচিং করে নখে নেইল পলিশ দিয়ে করে রং-বেরঙের ডিজাইন। তবে রিমুভার না থাকলে বেশ ঝামেলা পোহাতে হয় নেইল পলিশ উঠানোর সময়।

নখের সৌন্দর্য বৃদ্ধি করতে মেয়েদের শখের একটি অনুষঙ্গ হলো নেইল পলিশ। ফ্যাশন সচেতন নারীরা প্রতিদিনের পোশাকের সাথে ম্যাচিং করে নখে নেইল পলিশ দিয়ে করে রং-বেরঙের ডিজাইন। তবে রিমুভার না থাকলে বেশ ঝামেলা পোহাতে হয় নেইল পলিশ উঠানোর সময়। তবে এখানেও আছে সমাধান। আপনি জানেন কি রিমুভার ছাড়াই তুলে ফেলতে পারবেন নেইল পলিশ। কয়েকটি বিকল্প উপায়ে তোলা যায় নেইল পলিশ। চলুন জেনে নিই সেগুলো সর্ম্পকে।

টুথপেস্ট

সামান্য টুথপেস্ট একটি পুরাতন টুথব্রাশে নিয়ে নখে ঘষুন। ইথাইল অ্যাসিটেট উপাদান রয়েছে পেস্টের ভিতরে যা পোলিশ রিমুভারের মতো কাজ করে।

সুগন্ধি

রিমুভারের সমস্যা সমাধান করবে সুগন্ধি বা বডি স্প্রে। টিস্যু পেপারে সামান্য স্প্রে করে নখের ওপর ঘষুন দেখবেন কাজ করবে।

ডিওডরেন্ট

নেইলপলিশ তোলার আরেকটি সহজ উপায় ডিওডরেন্ট, যেটা দিয়ে খুব সহজেই তোলা যায় নেইলপলিশ। নখের ওপর স্প্রে করে তুলা দিয়ে ঘষুণ। পলিশ উঠে যাবে একটু সময় নিয়ে ঘষলেই।

হেয়ারস্প্রে

রিমুভারের মতো কাজ করে হেয়ার স্প্রেও। পরিমাণমতো তুলার সাথে মিশিয়ে নখে লাগিয়ে ঘষুন। কাজ করবে খুব দ্রুত।

স্যানিটাইজার লিকুইড

যেকোনো স্যানিটাইজার খুব দ্রুত কাজ করে রিমুভারের চেয়ে। তুলা ছোট গোল গোল বলের মতো করে স্যানিটাইজার লাগিয়ে নখের ওপর ঘষুন দেখবেন নেইল পলিশ উঠে গেছে।

Download Best WordPress Themes Free Download
Download Best WordPress Themes Free Download
Free Download WordPress Themes
Free Download WordPress Themes
online free course