লন্ডনে ছুরিকাঘাতে বাংলাদেশি যুবক নিহত

লন্ডনে ছুরিকাঘাতে নাহিদ আহমদ (২৬) নামে এক বাংলাদেশি যুবক মৃত্যুবরণ করেছে। নিহতের দেশের বাড়ি বিয়ানীবাজারে। এ ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট সন্দেহে ৪৩ বছর বয়সী একজনকে গ্রেফতার করেছে পুলিশ। উত্তর লন্ডনের এনফিল্ডে গত রোববার রাতে এ ঘটনা ঘটে। এনফিল্ডের হলব্রুক ক্লজের পারসল হাউসের ন’তলায় মায়ের সঙ্গে বসবাস করতেন নাহিদ। পারিবারিক সূত্র জানিয়েছে, ঘটনার কিছুক্ষণ আগে মাকে নিয়ে নানার ঘর থেকে ফেরেন নাহিদ। মাকে ঘরের দরজার কাছে পৌঁছে দিয়ে তিনি গিয়েছিলেন গাড়ি পার্ক করতে। সেখানে গ্রেফতার ব্যক্তির সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে নাহিদ ছুরিকাহত হন।

লন্ডনে ছুরিকাঘাতে নাহিদ আহমদ (২৬) নামে এক বাংলাদেশি যুবক মৃত্যুবরণ করেছে। নিহতের দেশের বাড়ি বিয়ানীবাজারে।

এ ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট সন্দেহে ৪৩ বছর বয়সী একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

উত্তর লন্ডনের এনফিল্ডে গত রোববার রাতে এ ঘটনা ঘটে। এনফিল্ডের হলব্রুক ক্লজের পারসল হাউসের ন’তলায় মায়ের সঙ্গে বসবাস করতেন নাহিদ।

পারিবারিক সূত্র জানিয়েছে, ঘটনার কিছুক্ষণ আগে মাকে নিয়ে নানার ঘর থেকে ফেরেন নাহিদ। মাকে ঘরের দরজার কাছে পৌঁছে দিয়ে তিনি গিয়েছিলেন গাড়ি পার্ক করতে। সেখানে গ্রেফতার ব্যক্তির সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে নাহিদ ছুরিকাহত হন।

রাত ১২টা ৪০ মিনিটের দিকে ঘটনার আগে গাড়ি পার্ক করে টেলিফোনে বন্ধুর সঙ্গে কথা বলছিলেন নাহিদ।

এ সময় চিৎকার শুনে তার বন্ধু টেলিফোন করে নাহিদের মাকে নিচে যেতে বলেন। মা নিচে গিয়ে ছেলেকে ছুরিকাহত অবস্থায় উদ্ধার করেন বলে তার পারিবারিক সূত্র জানিয়েছে। ঘটনাস্থলে পুলিশ এবং অ্যাম্বুলেন্স এসে তাকে মৃত ঘোষণা করে।

নাহিদকে হত্যার দায়ে গ্রেফতার ব্যক্তিকে অভিযুক্ত করেছে পুলিশ। তাকে মঙ্গলবার হাইবারি কর্নার ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করা হয়।

এদিকে লন্ডনে গত ৫ দিনে পৃথক পৃথক স্থানে ৫ জনের ছুরিকাঘাতে মৃত্যু হয়েছে। এর মধ্যে এনফিল্ডে এক বাংলাদেশি যুবক নাহিদ আহমেদ।

সর্বশেষ সোমবার রাত ৮টায় ইজলিংটনে ১৮ বছর বয়সী এক কিশোর ছুরিকাঘাতে নিহত হয়। ঘটনাটি ঘটে স্থানীয় নর্থ রোডে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ছুরিকাঘাতে আহত কিশোর হেল্প মি, হেল্প মি বলে চিৎকার করতে থাকে।

পুলিশ জানায় প্যারামেডিক টিম উপস্থিত হলেও ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

শনিবার ওয়েম্বলিতে অ্যান্টনি হিগিন্স (৬২) ছুরিকাঘাতে মৃত্যুবরণ করেন। রোববার মধ্যরাতে ডেগেনহামে হিট অ্যান্ড রানে ৪৬ বছর বয়সী ব্যক্তির মৃত্যু হয়।

আর হ্যারোতে ১০ সেপ্টেম্বর ড্যানিয়েল বাইটিসি নামক ১৮ বছর বয়সী আরেক কিশোর ছুরিকাঘাতে নিহত হয়।

Download Best WordPress Themes Free Download
Download Best WordPress Themes Free Download
Download Best WordPress Themes Free Download
Premium WordPress Themes Download
download udemy paid course for free