শিকাগোর হাসপাতালে গোলাগুলিতে নিহত ৪

যুক্তরাষ্ট্রের শিকাগো অঙ্গরাজ্যের একটি হাসপাতালে গোলাগুলির ঘটনায় চারজন নিহত হয়েছে। এদের মধ্যে দু'জন হাসপাতালের দুই নারী কর্মী একজন পুলিশ কর্মকর্তা এবং একজন বন্দুকধারী যে ওই হামলা চালিয়েছে।
dt008766

যুক্তরাষ্ট্রের শিকাগো অঙ্গরাজ্যের একটি হাসপাতালে গোলাগুলির ঘটনায় চারজন নিহত হয়েছে। এদের মধ্যে দু’জন হাসপাতালের দুই নারী কর্মী একজন পুলিশ কর্মকর্তা এবং একজন বন্দুকধারী যে ওই হামলা চালিয়েছে।

যে দু’জন নারী নিহত হয়েছেন তাদের মধ্যে একজন হাসপাতালের চিকিৎসক এবং একজন সহযোগী বলে নিশ্চিত করেছেন শিকাগোর মেয়র রাহম এমানুয়েল।

পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, গুলি বিনিময়ের সময় বন্দুকধারী নিহত হয়েছেন। তবে তিনি আত্মহত্যা করেছেন নাকি নিরাপত্তা বাহিনীর গুলিতে নিহত হয়েছেন তা স্পষ্ট নয়।

কর্মকর্তারা বলছেন, ওই বন্দুকধারী হয়তো একজন নারীকে লক্ষ্য করে হামলা চালিয়েছিলেন যার সঙ্গে তার সম্পর্ক আছে। তবে কি কারণে তিনি এভাবে হামলা চালিয়েছেন তা পরিস্কার নয়।

মেয়র এমানুয়েল এক বিবৃতিতে বলেন, শিকাগো একজন চিকিৎসক, একজন সহযোগী এবং একজন পুলিশ সদস্যকে হারালো। আমরা সবাই ব্যথিত।

শিকাগো পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, স্থানীয় সময় তিনটার দিকে শিকাগোর মারসি হাসপাতালে গোলাগুলির ঘটনা ঘটে। হাসপাতালের কার পার্কিয়ে এলোপাতারি গুলি চালায় এক বন্দুকধারী।

শিকাগো পুলিশের মুখপাত্র অ্যান্তনি গুগলিয়েলমি বলেন, গোলাগুলির ঘটনার পর হাসপাতালে তল্লাশি চালিয়েছে পুলিশ। এক টুইট বার্তায় হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, গোলাগুলি শেষ হয়েছে এবং রোগীরা নিরাপদেই রয়েছেন। পুলিশ পুরো এলাকায় নিরাপত্তা জোরদার করেছে।

গান ভায়োলেন্স আর্কাইভের তথ্য অনুযায়ী, যুক্তরাষ্ট্রে চলতি বছর ১৩ হাজারের মতো মানুষ বন্দুক হামলায় নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে আরও ২৫ হাজার মানুষ। কর্তব্যরত আড়াইশর বেশি পুলিশ সদস্য বিভিন্ন সময় গুলিবিদ্ধ হয়েছেন।

Download Nulled WordPress Themes
Premium WordPress Themes Download
Download Nulled WordPress Themes
Download Nulled WordPress Themes
udemy course download free