শৈলকুপায় ট্রাক-নসিমন সংঘর্ষে ৬ শ্রমিকের মৃত্যু

ঝিনাইদহের শৈলকুপায় ট্রাক-নসিমন সংঘর্ষে ৬ জন নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ (বুধবার) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার মদনডাঙ্গায় এ দুর্ঘটনা ঘটে। ঝিনাইদহ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক শামিমুল ইসলাম জানান, নসিমনযাগে কুষ্টিয়ার বৃত্তিপাড়া থেকে একটি বাড়ির ছাদ ঢালাই এর কাজ শেষ ঝিনাইদহের দিকে আসছিল ওই শ্রমিকের দল। অপরদিকে ঝিনাইদহ থেকে একটি ট্রাক কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। পথিমধ্যে মহাসড়কের মদনডাঙ্গা পৌঁছলে সেনা কল্যাণ সংস্থার সিমেন্ট বোঝাই ওই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়। ঝিনাইদহ ও শৈলকুপা ফায়ার সার্ভিস এবং পুলিশের সহযোগিতায় আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

ঝিনাইদহের শৈলকুপায় ট্রাক-নসিমন সংঘর্ষে ৬ জন নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ (বুধবার) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার মদনডাঙ্গায় এ দুর্ঘটনা ঘটে।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক শামিমুল ইসলাম জানান, নসিমনযাগে কুষ্টিয়ার বৃত্তিপাড়া থেকে একটি বাড়ির ছাদ ঢালাই এর কাজ শেষ ঝিনাইদহের দিকে আসছিল ওই শ্রমিকের দল।

অপরদিকে ঝিনাইদহ থেকে একটি ট্রাক কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। পথিমধ্যে মহাসড়কের মদনডাঙ্গা পৌঁছলে সেনা কল্যাণ সংস্থার সিমেন্ট বোঝাই ওই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়।

ঝিনাইদহ ও শৈলকুপা ফায়ার সার্ভিস এবং পুলিশের সহযোগিতায় আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

Premium WordPress Themes Download
Download Premium WordPress Themes Free
Download Best WordPress Themes Free Download
Download WordPress Themes
udemy paid course free download