সাবস্ক্রাইবার হারানোয় রেকর্ড করতে চলেছেন সালমান মুক্তাদির

প্রতি সেকেন্ডে কমে যাচ্ছে ইউটিউবার সালমান মুক্তাদিরের ইউটিউব চ্যানেল সালমান দ্যা ব্রাউনফিস চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা। চ্যানেলটিতে যেন আনসাবস্ক্রাইব করার ঝড় বইছে। সাবস্ক্রাইবারদের আনসাবস্ক্রাইব করার সেই ভিডিওগুলোও এখন ভাইরালা সামাজিক যোগাযোগা মাধ্যমে।

ভালোবাসা দিবসকে সামনে রেখে জনপ্রিয় ইউটিউব তারকা সালমান মুক্তাদির ‘অভদ্র প্রেম’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন।

আর গতকাল সেটি ‘সালমান দ্য ব্রাউন ফিশ’ চ্যানেলে প্রকাশিত হয়েছে। এরপর থেকেই অন্তর্জালে বিভিন্ন শ্রেণী-পেশার দর্শক-শ্রোতাদের তুমুল সমালোচনা ও অভিযোগের মুখে পড়েছেন এ তরুণ।

এছাড়াও প্রতি সেকেন্ডে কমে যাচ্ছে ইউটিউবার সালমান মুক্তাদিরের ইউটিউব চ্যানেল সালমান দ্যা ব্রাউনফিস চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা। চ্যানেলটিতে যেন আনসাবস্ক্রাইব করার ঝড় বইছে। সাবস্ক্রাইবারদের আনসাবস্ক্রাইব করার সেই ভিডিওগুলোও এখন ভাইরালা সামাজিক যোগাযোগা মাধ্যমে।

এই আনসাবস্ক্রাইবের ঘটনার মূল সূত্রপাত হয় তার ইউটিউব চ্যানেলে ‘অভদ্র প্রেম’ টাইটেলে একটি ভিডিও টিজার প্রকাশ করার পর থেকে। ভিডিওটি প্রকাশের পর থেকেই সমালোচনা শুরু হয় সালমান মুক্তাদিরকে নিয়ে। পরে এ সমালোচনার পালে হাওয়া দেয় আরেক ইউটিউবার তাহসিন এন রাকিব (তাহসিনেশন)র রোস্ট করা ভিডিও।

গত ৭ ফেব্রুয়ারী তাহসিনেশন তার ফেসবুক পেইজে সালমান মুক্তাদির ও তার নতুন ভিডিও নিয়ে একটি পোস্ট করেন। সেখানে এ ইউটিউবার জানান, তার সে পোস্টে ৫ লক্ষ কমেন্ট হলে এটি নিয়ে রোস্টিং ভিডিও করার কথা বলেন। কিন্তু মাত্র ৮ ঘণ্টায় ৫ লক্ষের বেশি কমেন্ট করে সবাই রোস্ট করে ভিডিও বানাতে উৎসাহ দেন। পরে তাই শুক্রবার রাতে তাহসিনেশন ইউটিউব চ্যানেলে একটি রোস্টিং ভিডিও প্রকাশ করা হয়।

রোস্টিং ভিডিও তে তাহসিন এন রাকিব ভিউয়ারদেরকে সালমান দ্যা ব্রাউনফিস চ্যানেলে আনসাবস্ক্রাইব করার কথা বলেন। ভিডিওটি আপলোড করার রাতেই সালমান মুক্তাদিরের চ্যানেল থেকে প্রায় ৫০ হাজার আনস্ক্রাইব করে যান। আর এ প্রতিবেদনটি লেখা পর্যন্ত তিন দিনে ১ লাখেরও বেশিজন আনস্ক্রাইব করেন।

আনস্ক্রাইব করার এ রেশিও চলমান থাকলেও সালমান মুক্তাদির চ্যানেল সালমান দ্যা ব্রাউনফিস হুমকীর মুখেই পড়বে।

Download WordPress Themes Free
Download Best WordPress Themes Free Download
Download WordPress Themes Free
Download WordPress Themes
download udemy paid course for free