সালমানের জন্য ‘ব্রহ্মাস্ত্র’র মুক্তি পিছিয়ে দিলেন করণ!

২০১৯ সালের ডিসেম্বরে মুক্তির দিন মোটামুটি ঠিক হয়েই ছিল করণ জহরের প্রযোজিত পরবর্তী ছবি ‘ব্রহ্মাস্ত্র’। কয়েকদিন আগে ‘দাবাং ৩’ ছবির মুক্তির দিন জানিয়ে দেন সালমান খান।

২০১৯ সালের ডিসেম্বরে মুক্তির দিন মোটামুটি ঠিক হয়েই ছিল করণ জহরের প্রযোজিত পরবর্তী ছবি ‘ব্রহ্মাস্ত্র’। কয়েকদিন আগে ‘দাবাং ৩’ ছবির মুক্তির দিন জানিয়ে দেন সালমান খান।

২০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে চুলবুল পান্ডের ‘দাবাং’ সিরিজের পরবর্তী ছবি। আর এই ঘোষণার পর পরই জানা গেল যে, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মুক্তির দিন পিছিয়ে দিয়েছেন পরিচালক, প্রযোজক করণ জহর।

শোনা যাচ্ছে, ২৭ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবিটি। আর এরপরই বিষয়টি নিয়ে টুইট করলেন চলচ্চিত্র সমালোচক ও বলিউডের ট্রেড অ্যানালিস্ট কমল আর খান। কমল আর খানের করা এই টুইট আপাতত ভাইরাল হয়ে গিয়েছে বিনোদন দুনিয়ায়।

কী বলেছেন কমল আর খান? নিজের টুইটার হ্যান্ডেলে তিনি লিখেছেন, দাবাং ৩ ছবির সঙ্গে সংঘাত এড়াতে করণ জোহর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মুক্তির তারিখ পরিবর্তন করেছেন। সুতরাং, ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে ২৭ ডিসেম্বর। আর এই ঘটনায় আরও একবার এটা প্রমাণিত হল যে, সলমন খানই ভারতের সবচেয়ে বড় সুপারস্টার।

করণ জহর প্রযোজিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে মূখ্য চরিত্রে রয়েছেন অমিতাভ বচ্চন, রণবীর কাপুর ও আলিয়া ভাট। ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন অয়ন মুখোপাধ্যায়।

এদিকে ‘সালমান খান ফিল্মস’ আর ‘আরবাজ খান প্রোডাকশন’-এর ব্যানারে তৈরি ‘দাবাং-৩’ ছবিতে চুলবুল পান্ডে অর্থাৎ সালমান খানের বিপরীতে রজ্জোর ভূমিকায় রয়েছেন সোনাক্ষী সিনহা। ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রভু দেবা।

কমল আর খান তার টুইটে ‘ব্রহ্মাস্ত্র’র মুক্তির তারিখ ২৭ ডিসেম্বর বলে উল্লেখ করলেও করণ জহর বা তার গোটা ইউনিটের তরফ থেকে এখনও পর্যন্ত এ বিষয়ে কোনও নির্দিষ্ট দিন ক্ষণ জানা যায়নি। কারণ, করণ জহর তার ছবির ব্যবসা বাঁচাতেই ‘ব্রহ্মাস্ত্র’র মুক্তির তারিখ পিছিয়ে দিয়েছেন বলে টুইটে ইঙ্গিত দিয়েছেন কমল আর খান। আর তার পর থেকেই এই দু’টি ছবি নিয়ে নতুন করে গুঞ্জন শুরু হল।

Download Nulled WordPress Themes
Download WordPress Themes
Download Premium WordPress Themes Free
Download Best WordPress Themes Free Download
free download udemy paid course