সৃজিতের সিনেমায় গাইলেন দুই বাংলা মাতানো নোবেল

ওপার বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপা'য় গান গেয়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন বাংলাদেশের তরুণ সঙ্গীতশিল্পী নোবেল। সারেগামাপা'র সকল বিচারকের মন জয় করে নিয়েছেন তিনি। সিজন শেষ হওয়ার আগেই বড় এক খবর নিয়ে হাজির নোবেল। এরই মধ্যে কলকাতার সিনেমায় গান গেয়ে ফেলেছেন নোবেল।

ওপার বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপা’য় গান গেয়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন বাংলাদেশের তরুণ সঙ্গীতশিল্পী নোবেল। সারেগামাপা’র সকল বিচারকের মন জয় করে নিয়েছেন তিনি। সিজন শেষ হওয়ার আগেই বড় এক খবর নিয়ে হাজির নোবেল। এরই মধ্যে কলকাতার সিনেমায় গান গেয়ে ফেলেছেন নোবেল।

শুরুতেই চমক। অনুপম রায়ের কথা ও সুরে সৃজিত মুখার্জীর ‘ভিঞ্চি দা’ সিনেমার জন্য একটি গান গেয়েছেন নোবেল। কলকাতার বিখ্যাত নির্মাতা সৃজিতের মনে ধরেছে নোবেলকে। তবে এখনই গানটি নিয়ে বিস্তারিত কিছু জানাননি।

সৃজিত কয়েক দিন পরে জানাতে চান, এই গানের নাম ও গানের পেছনের গল্প।

উল্লেখ্য, সারেগামাপা রিয়েলিটি শোটি সম্প্রচার করা হয় জি বাংলা টিভি চ্যানেলে। এতে দুই বাংলার শিল্পীদেরই অংশগ্রহণের সুযোগ রয়েছে। নোবেল তার অসাধারণ ভরাট গলা এবং গায়কী দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। বিশেষ করে বাংলাদেশের বিভিন্ন ব্যান্ডের জনপ্রিয় গানগুলোই নোবেলের কণ্ঠে বারবার উঠে এসেছে।

Download WordPress Themes Free
Free Download WordPress Themes
Download WordPress Themes Free
Premium WordPress Themes Download
online free course