স্টার সিনেপ্লেক্সে অর্ধেক দামে সিনেমার টিকেট!

করোনাভাইরাসের কারণে প্রায় সাত মাস বন্ধ ছিল স্টার সিনেপ্লেক্স। শুক্রবার থেকে পুরোদমে চালু হয়েছে স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখা। সিনেমাপ্রেমীদের জন্য এটা সুখবর বটে, তবে এই সুখবরটা আরো বাড়িয়ে দিয়েছে স্টার সিনেপ্লেক্সের অফার। দর্শকেরা অর্ধেক দামে সিনেমা দেখতে পারবে। স্টার সিনেপ্লেক্সে এই মুহূর্তে চলছে, বাংলাদেশের নতুন ছবি উনপঞ্চাশ বাতাস, ন ডরাই। হলিউডের ছবি টেনেট ও মুলান।

করোনাভাইরাসের কারণে প্রায় সাত মাস বন্ধ ছিল স্টার সিনেপ্লেক্স। শুক্রবার থেকে পুরোদমে চালু হয়েছে স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখা।

সিনেমাপ্রেমীদের জন্য এটা সুখবর বটে, তবে এই সুখবরটা আরো বাড়িয়ে দিয়েছে স্টার সিনেপ্লেক্সের অফার।

দর্শকেরা অর্ধেক দামে সিনেমা দেখতে পারবে। স্টার সিনেপ্লেক্সে এই মুহূর্তে চলছে, বাংলাদেশের নতুন ছবি উনপঞ্চাশ বাতাস, ন ডরাই। হলিউডের ছবি টেনেট ও মুলান।

বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে স্টার সিনেপ্লেক্সের কর্ণধার মাহাবুবুর রহমান রুহেল বলেন, স্বাস্থবিধি মেনে  শুক্রবার থেকে সিনেপ্লেক্সের সবগুলো শাখা চালু করছি। হল চালুর প্রথম এক হাজার দর্শক অর্ধেক দামে টিকিট কেনার সুযোগ পাবেন।

রুহেল আরও জানান, স্টার সিনেপ্লেক্স প্রযোজিত প্রথম ছবি ‘ন ডরাই’ আগামী একমাস সিনেপ্লেক্সের সকল শাখায় অর্ধেক দামে টিকিট কিনে দেখার সুযোগ পাবেন দর্শকরা।

শুক্রবার হলিউডের দু’টি আলোচিত ছবির মাধ্যমে চালু হচ্ছে বলে জানিয়েছেন স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ। একই সাথে দেশীয় ছবি ‘ঊন পঞ্চাশ বাতাস’ও মুক্তি পাচ্ছে।

করোনা পরিস্থিতি বিবেচনায় স্বাস্থ্যবিধি অনুযায়ী যাবতীয় কার্যক্রম পরিচালনা করবে মাল্টিপ্লেক্সটি।

প্রতিটি হলের আসনসংখ্যার ৪০ শতাংশ টিকেট বিক্রি করা হবে।

টিকেট ক্রয়ের ক্ষেত্রে নগদ অর্থ লেনদেন না করে অনলাইনে টিকেট নেয়াকে উৎসাহিত করছে তারা।

Download Nulled WordPress Themes
Download Best WordPress Themes Free Download
Download Premium WordPress Themes Free
Download WordPress Themes
free download udemy course