৫০ টাকায় মাশরাফির হেলথ সেন্টারে মিলছে উন্নত চিকিৎসা

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মতুর্জা প্রতিষ্ঠিত ‘নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টার’-এ মাত্র ৫০ টাকায় মিলছে উন্নত চিকিৎসা। গত বছর থেকে শহরের মহিষখোলায় ছয়জন বিশেষজ্ঞ চিকিৎসক এই ফি নির্ধারণের মধ্য দিয়ে সপ্তাহে চারদিন নিয়মিত রোগী দেখেন। এবার সেখানে যোগ হলো অত্যাধুনিক ‘কলপোস্ককি’ মেশিন। শনিবার (১৮ জানুয়ারি) বেলা ১১টার দিকে শহরের মহিষখোলা এলাকায় হেলথ কেয়ার সেন্টারে এই ‘কলপোস্ককি’ মেশিনের উদ্বোধন করেন মাশরাফির মা হামিদা মোর্ত্তজা বলাকা। সর্বাধুনিক কম্পিউটারাইজড ‘কলপোস্ককি’ মেশিনের সাহায্যে নারীদের জরায়ুসহ সংশ্লিষ্ট বিষয়ে রোগ নির্ণয় করা হয়। এ নিয়ে বিস্তারিত জানান নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টারের চিকিৎসক তরিকুল ইসলাম অনিক। এই চিকিৎসক বলেন, ‘কলপোস্ককি’ মেশিনের সাহায্যে এলাকার নারীরা জরায়ুসহ সংশ্লিষ্ট রোগ নির্ণয়ে ক্ষেত্রে কম মূল্যে সেবা পাবেন। এই মেশিনের সাহায্যে মাত্র ৫০০ টাকায় এখানে পরীক্ষা-নিরীক্ষা করা যাবে। আর এ উদ্যোগের সাহস যুগিয়েছেন ‘মাদার অব কলপোস্ককি’ খ্যাত চিকিৎসক ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর ডাক্তার নাসরিন আরা জামান।’

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মতুর্জা প্রতিষ্ঠিত ‘নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টার’-এ মাত্র ৫০ টাকায় মিলছে উন্নত চিকিৎসা।

গত বছর থেকে শহরের মহিষখোলায় ছয়জন বিশেষজ্ঞ চিকিৎসক এই ফি নির্ধারণের মধ্য দিয়ে সপ্তাহে চারদিন নিয়মিত রোগী দেখেন। এবার সেখানে যোগ হলো অত্যাধুনিক ‘কলপোস্ককি’ মেশিন।

শনিবার (১৮ জানুয়ারি) বেলা ১১টার দিকে শহরের মহিষখোলা এলাকায় হেলথ কেয়ার সেন্টারে এই ‘কলপোস্ককি’ মেশিনের উদ্বোধন করেন মাশরাফির মা হামিদা মোর্ত্তজা বলাকা।

সর্বাধুনিক কম্পিউটারাইজড ‘কলপোস্ককি’ মেশিনের সাহায্যে নারীদের জরায়ুসহ সংশ্লিষ্ট বিষয়ে রোগ নির্ণয় করা হয়। এ নিয়ে বিস্তারিত জানান নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টারের চিকিৎসক তরিকুল ইসলাম অনিক।

এই চিকিৎসক বলেন, ‘কলপোস্ককি’ মেশিনের সাহায্যে এলাকার নারীরা জরায়ুসহ সংশ্লিষ্ট রোগ নির্ণয়ে ক্ষেত্রে কম মূল্যে সেবা পাবেন। এই মেশিনের সাহায্যে মাত্র ৫০০ টাকায় এখানে পরীক্ষা-নিরীক্ষা করা যাবে। আর এ উদ্যোগের সাহস যুগিয়েছেন ‘মাদার অব কলপোস্ককি’ খ্যাত চিকিৎসক ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর ডাক্তার নাসরিন আরা জামান।’

Download Premium WordPress Themes Free
Download Nulled WordPress Themes
Download Premium WordPress Themes Free
Download WordPress Themes
free online course